বুধবার , ৩০ মার্চ ২০২২ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটি মিনি ট্রাক পিক আপ মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

প্রতিবেদক
পাহাড়ের খবর ডেস্ক।
মার্চ ৩০, ২০২২ ৪:৪০ অপরাহ্ণ

রাঙামাটি জেলা মিনি ট্রাক পিকআপ মালিক সমিতির সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে সভাপতি হাজী সাব্বির আহমেদ ওসমানী ও সাধারণ সম্পাদক টিটু বিশ্বাস ও মোরর্শেদ কোষাধ্যক্ষ নির্বাচিত হয়।
মঙ্গলবার রাঙামাটি চেম্বার অব কমার্স মিলনায়তনে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি জেলা মিনি ট্রাক পিকআপ মালিক সমিতির সভাপতি হাজী সাব্বির আহমেদ ওসমানী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ সভাপতি হাজী মোঃ সোলায়মান চৌধুরী, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আশুতোষ বড়ুয়া, রাঙামাটি জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও রাঙামাটি চট্টগ্রাম ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সেকান্দর হোসেন চৌধুরী, রাঙামাটি জেলা মিনি ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি এবিএম হাসমত উল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক, মিনি ট্রাক, ট্রাংকলরী সমবায় শ্রমিক ইউনিয়ন নেতা মোঃ রুহুল আমিন সহ অন্যান্য সদস্যরা বক্তব্য রাখেন।
দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সভাপতি পদে হাজী সাব্বির আহমেদ ওসমানী পদে কোন প্রার্থী না থাকায় সভাপতি পদে সাব্বির আহমেদ ওসমানী কে সভাপতি নির্বাচিত করা হয়। পরে সাধারণ সম্পাদক ও অর্থ ও পরিকল্পনা সম্পাদক পদে ২ জন করে প্রার্থী থাকায় গণতান্ত্রিক পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক পদে টিটু বিশ^াস ও মোঃ আবু প্রতিদ্বন্ধিতা করলে টিটু বিশ্বাস জয় লাভ করে। অর্থ সম্পাদক পদে মোরশেদ কামাল ও ছালাম নির্বাচন করলেও মোরশেদ বিপুল ভোটে নির্বাচিত হয়

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: