বুধবার , ২৪ আগস্ট ২০২২ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

৯৯৯ এ ফোন সাজেকে ঝর্ণায় আটকে পড়া অসুস্থ পর্যটককে উদ্ধার করলো পুলিশ 

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
আগস্ট ২৪, ২০২২ ৩:১৬ অপরাহ্ণ

 

জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন পেয়ে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পর্যটন খ্যাত নগরী সাজেকের ঝর্ণা দেখেতে এসে অসুস্থ হয়ে আটকে পড়া পর্যটক-কে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩আগষ্ট) বিকেলে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়- রাজধানী ঢাকা থেকে বেড়াতে আসা সাতজনের একটি পর্যটক দল মঙ্গলবার সকালে সাজেক ভ্যালীর অনিন্দ্য সুন্দর সিকাম তৈসা ঝর্ণার সৌন্দর্য উপভোগ করতে সাজেকের পাহাড় থেকে দুই হাজার দুইশো ফিট নিচে চলে যায়। এরপর পর্যটক দলের সদস্য মো. শারজিল আহমেদ খান (৩৩) হঠাৎ ঝর্ণার নিচে অসুস্থ হয়ে আটকা পড়েন। আটকে পড়া সদস্যকে উদ্ধার তার সঙ্গীরা প্রাণপ্রণ চেষ্টা করে ব্যর্থ হয়।

এরপর ওইদলের এক সদস্য জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল দিয়ে বিষয়টি সম্পর্কে অবহিত করলে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন এর নির্দেশে একদল পুলিশ সদস্য আটকে পড়া পর্যটক-কে উদ্ধার শেষে বাঁশের মাচাঙে তুলে কাঁধে করে সাজেকের প্যারাগণ রিসোর্টে নিয়ে আসে।

সাজেক ভ্যালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ আইসি এসআই মো. মুশফিক বলেন- পর্যটক যেখানে আটকা পড়েছে সেখানে কোন মানুষের বসবাস নেই। এসপি স্যারের নির্দেশে আমরা সাজেক ভ্যালী পুলিশ ক্যাম্পের একটি দল ঘটনা স্থলে পৌছে আটকে পড়া পর্যটক-কে উদ্ধার করে সাজেকের কটেজে নিয়ে আসি।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: