রবিবার , ২৩ এপ্রিল ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

২০ মাস সাজার পর ফের গ্রেফতার প্রতারক রু‌বেল

প্রতিবেদক
এম কামাল উদ্দিন, রাঙামাটি
এপ্রিল ২৩, ২০২৩ ৮:৪৩ অপরাহ্ণ

 

২০ মাস সাজার পর ফের কোতয়ালি থানার পুলিশের হাতে গ্রেফতার প্রতারক রুবেল। জানাগেছে, রাঙামাটি ও চট্টগ্রামে বহু মানুষের টাকা আত্মসাৎকারী একসময়ের তরুণ ব্যবসায়ী প্রতারক রুবেল রবিবার রাতে রাঙামাটি কোতওয়ালী থানায় গ্রেফতার হয়।

সূত্রে জানা যায়, রাঙামাটি যুগ্ন জেলা ও দায়রা জজ আদালতের দায়রা-১০৪/১৭ এবং ১১৬/১৭ দুটি পৃথক মামলায় তার এক বছরের সাজা হয় উক্ত পরোয়ানা মুলে তাঁকে আদালতে তোলা হলে বিজ্ঞ আদালত তাঁকে রাঙামাটি জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে চট্টগ্রামের তিন থানা অভিযান চালিয়ে নগরীর চকবাজার থেকে বিগত ৭/১/২০২১ তারিখ রাঙামাটি জেলা জজের আদালত কর্তৃক সাজা পরোয়ানা এসসি-৯০/১৯ মামলায় ধৃত হয়ে উক্ত আসামি এক বছর কারাভোগ করেন এরপর অপর আরেকটি মামলায় (তৃতীয় যুগ্ন দায়রা জজ আদালত, চট্টগ্রাম )এসটি-৮০২৩/১৮ এক বছরের সাজা হয়। উক্ত মামলায় ৮ মাস জেল খেটে মহামান্য হাইকোর্ট থেকে শর্তসাপেক্ষে জামিন প্রাপ্ত হয়ে পলাতক হয়ে যায় রুবেল।

একটি নির্ভর যোগ্য সূত্রে জানা যায় এই আসামির বিরুদ্ধে রাঙামটি ও চট্টগ্রাম একাধিক মামলা চলমান রয়েছে। স্থানীয়ভাবে খোজ খবর নিয়ে জানা যায় টাকার লভ্যাংশের লোভ দেখিয়ে বহু মানুষএর কাছ থেকে টাকা আত্মসাৎ করে নিঃস্ব করেছে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: