বুধবার , ১৮ অক্টোবর ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

সন্ধান মিলেছে মাটিরাঙ্গায় নিখোঁজ ছাত্র তুষারের 

প্রতিবেদক
প্রতিনিধি, মাটিরাঙ্গা, খাগড়াছড়ি
অক্টোবর ১৮, ২০২৩ ১:৩৩ অপরাহ্ণ

 

নিখোঁজের ১১দিনের মাথায় সন্ধান মিলেছে মাটিরাঙ্গার কিশোর মো. রাশেদুল ইসলাম তুষারের। সে গোমতি বীরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। মো. রাশেদুল ইসলাম মাটিরাঙ্গার গোমতি মুসলিম মেম্বার পাড়ার বাসিন্দা মিজানুর রহমানের ছেলে।

নিঁখোজের তুষারের খালা মাজেদা সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নির্বাচনী পরীক্ষায় নকল করার অভিযোগে তুষারের খাতা কেড়ে নেন গোমতি বীরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম। পরে সে ক্ষমা চাইলেও ওই শিক্ষক তার খাতা ফেরত দেননি। এ ঘটনায় লজ্জায় বাড়ি থেকে বের হয়ে যায় তুষার। এরপর থেকেই তুষার মিরসরাই উপজেলার বারইয়ারহাটের একটি হোটেলে কাজ করতো।

মঙ্গলবার (১৭ অক্টোর) সকালের দিকে সেখানকার এক দোকানীর মোবাইল থেকে তার বড় বোনের মোবাইলে ফোন করে। পরে ওই ব্যাক্তির ফোন কলের সুত্র ধরে তাকে বারইয়ারহাট থেকে উদ্ধার করে স্বজনরা।

এদিকে সন্তানকে ফিরে পাওয়ায় আনন্দের বন্যা বইছে ওই পরিবারে। প্রতিবেশীরা তাকে দেখার জন্য ছুটে আসছে গোমতি মুসলিম মেম্বার পাড়ার বাসিন্দা মিজানুর রহমানের বাড়িতে। সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ মা-বাবা যেন নতুন জীবন ফিরে পেয়েছেন।

প্রসঙ্গত, শনিবার (৭ অক্টোবর) সকালের দিকে গোমতি মুসলিম মেম্বারপাড়া এলাকার বাড়ি থেকে বের হওয়ার পর আর বাসায় ফেরেনি তুষার। পরে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় রোববার (৮ অক্টোবর) মাটিরাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: