সোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাউখালী মদিনাতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার বার্ষিক সভা অনুষ্ঠিত 

প্রতিবেদক
প্রতিনিধি, কাউখালী, রাঙামাটি
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৫:০৮ অপরাহ্ণ

 

রাঙামাটির কাউখালী উপজেলা সদরস্থ মদিনাতুল উলুম আল ইসলামিয়া (হেফজ ও এতিমখানা) মাদ্রাসার বার্ষিক মাহফিল গতকাল রবি বার রাতে মাদ্রাসা প্রাংগনে অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার বার্ষিক মাহফিলেও সভাপতিত্ব করেন মাদ্রাসা প্রতিষ্টাতা মাওলানা আমিনুর রসুল খান। বার্ষিক মাহফিলেও আমন্ত্রিত ওলামায়ে কেরাম গনের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড ঢাকার সহকারি পরিচালক পীরে কামেল হযরত মাওলানা মুফতি ওমর ফারুক ( সন্দীপি)। ঢাকা মালিবাগ মাদ্রাসা প্রধান মুহাদ্দিস হযরত মাওলানা মুফতি লোকমান হাসান, চট্টগ্রাম আল জামিয়াতুল আহলিয়া দারুলউলুম মঈনুল ইসলাম হাটহাজারী প্রধান উচ্চতর হাদিস আল্লামা ডক্টর নুরুল আবছার ( আল আজাহারী), নাজিরহাট বড় মাদ্রাসা সিনিয়র শিক্ষক হযরত মাওলানা আব্দুল কাইয়ুম( আলমগীর) ।

বার্ষিক সভায় ইসলামিক আলোচনায় অংশ গ্রহন করেন মাওলানা মুহাম্মদ আব্দুর রহিম, মাওলানা মুহাম্মদ হাসান, মাওলানা মুহাম্মদ আনোয়ার, মাওলানা মুহাম্মদ ইউসুফ( ঘিলাছড়ি), মাওলানা মোহাম্মদ আবুল হোসেন সহ আরো অনেকে। মাহফিল পুর্বে মাদরাসা র বিভিন্ন বিঢ়য়ের প্রতিযোগিতা ও বিভিন্ন শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের হাতে আমন্রিত অতিথি কতৃক পুরষ্কার তুলে দেওয়া হয়। বার্ষিক মাহফিল শেষে দেশ ও জাতির জন্য দোয়া করা হয় ও তবুরুক বিতরণ করা হয়।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: