রবিবার , ১৫ জানুয়ারি ২০২৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

চুরি ও হারিয়ে যাওয়া ২৫ মোবাইল ফোন উদ্ধার করে মালিককে দিল পুলিশ 

প্রতিবেদক
এম কামাল উদ্দিন, রাঙামাটি
জানুয়ারি ১৫, ২০২৩ ১:৫৬ অপরাহ্ণ

 

রাঙামাটিতে বিভিন্ন সময়ে চুরি হওয়া ও হারিয়ে যাওয়া ২৫ টি মোবাইল ফোন উদ্ধার করে মোবাইল মালিকের হাতে তুলে দেন কোতয়ালী থানার পুলিশ।

শনিবার বিকালে এসব উদ্ধারকৃত মোবাইল ফোন স্ব স্ব মালিকের হাতে তুলে দেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিনসহ তার অফিসারবৃন্দ।

পুলিশ জানিয়েছে, রাাঙামাটি শহর ও বিভিন্ন উপজেলা হতে হারিয়া যাওয়া এবং চুরি হওয়া মোবাইল অভিযোগের ভিত্তিতে পুলিশের উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করে এসব মোবাইল উদ্বার করা হয়েছে। এসব মোবাইলের মধ্যে ২ টি দামী আইফোন ছিল। হারিয়ে যাওয়া ও ফোন হাতে পেয়ে খুশি মোবাইল মালিকেরা।

মোবাইল মালিক রহমত আলী বলেন, চুরি হয়ে যাওয়া মোবাইল ফোন পেয়ে আমি অত্যন্ত খুশি। পাশা পাশি পুলিশ যে নিরালস পরিশ্রম করে এসব মোবাইল ফোন উদ্বার করেছে সে জন্য পুলিশ সুপার রাাঙামাটি, ডিবি পুলিশ ও কোতয়ালী থানাকে ধন্যবাদ জানাই।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন বলেন, পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় ও জেলা পুলিশের সকল কর্মকর্তাও কোতয়ালী থানার অফিসারবৃন্দ এবং ফোর্সদের সহায়তায় কঠোর পরিশ্রমের মাধ্যমে এসব মোবাইল ফোন উদ্বার করা হয়েছে। এর আগেও ২৫/৩০ টি মোবাইল ফোন উদ্বার করে মালিকের হাতে তুলে দেয়া হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: