বৃহস্পতিবার , ১৮ জানুয়ারি ২০২৪ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

এই নির্বাচন গণতন্ত্র, অসাম্প্রদায়িক শক্তি ও চেতনার বিজয় হয়েছে- এমপি দীপংকর তালুকদার

প্রতিবেদক
সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি, রাঙামাটি
জানুয়ারি ১৮, ২০২৪ ৫:০৯ অপরাহ্ণ

 

বিলাইছড়ি বাসীর শ্রদ্ধা ও ভালোবাসায় সংবর্ধিত হলেন ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং রাঙ্গামাটি পার্বত্য আসনে ৭ম বারের মধ্যে ৫ম বার বিজয়ী সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১০ টায় উপজেলা হল রুমে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এটি ১০ উপজেলার মধ্যে বিজয়ের প্রথম সফর সংবর্ধনা অনুষ্ঠান।

সভায় প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি বলেন – কর্মীদের প্রাণ উচ্ছ্বাসে কাজ করা এবং জনগণ পাশে আছে বলে জেতার সহজ হয়েছে।তিনি আরো বলেন, শীত গ্রীষ্ম,বর্ষায় সবসময় পাশে থাকবো। দিনের ভোট রাতে হয়েছে কেউই যুক্তি- প্রমাণ দিতে পারবেন না। ২ লক্ষ ৭১ হাজারের উপরে ভোট এবং শতকরায় প্রায় ৫৮ ℅ ভোট পড়েছে।তিনি আরো বলেন, এই নির্বাচন গণতন্ত্রের বিজয় এবং এই নির্বাচন অসাম্প্রদায়িক শক্তি ও চেতনার বিজয় হয়েছে । এবং বলেন আমি বিস্মিত হয়েছি, পুরুষের চেয়ে নারীর ভোটার উপস্থিতি সংখ্যা বেশি।তিনি জনগণের দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নের আশ্বাস দেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংসুইপ্রু চৌধুরী,জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শীলা রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুসা মাতবর, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিঠু মার্মা, জেলা আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক অরুণ বিকাশ চাকমা,জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুকুমার চক্রবর্তী এবং সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম শাহীদুল ইসলাম ও শুভাশিষ কর।

সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন উপজেলার আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন,বিলাইছড়ি,কেংড়াছড়ি ও ফারুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় , বোট মালিক সমিতি, মোটরসাইকেল(মোটর বাইক) সমিতি, হেডম্যান-কার্বারী সমিতি, কাঠমিস্ত্রী সমিতি, বাজার কমিটি, কলেজ ও বিভিন্ন বিদ্যালয় এবং প্রতিষ্ঠান হতে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: