রবিবার , ১৭ মার্চ ২০২৪ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বিলাইছড়িতে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত 

 

বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে আনব হাসি সবার ঘরে – এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিলাইছড়িতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস নানা আয়োজনে পালন করা হয়েছে।

রবিবার (১৭ ই মার্চ) সকালে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ,বন বিভাগ এবং পালবার লিংক সেন্টার – বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্প মাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।এর পরে উপজেলা হতে শুরু করে বাজার হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একটি র‍্যালি বের করে উপজেলা সামনে এসে শেষ করে । পরে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন -এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নারী ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, বীর মুক্তিযোদ্ধা শাক্যপ্রিয় বড়ুয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুরজিত দত্ত, উপজেলা কৃষি অফিসার মো:আলীমুজ্জামান খান, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আকতার হোসেন, বিলাইছড়ি কলেজের প্রভাষক ইয়াসিন সুলতানা,বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, সঞ্চালনায় রুবেল বড়ুয়া।এছাড়াও প্রায় দপ্তরের কর্মকর্তা- কর্মচারী উপস্থিতিতে এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠান পরিসমাপ্তি ঘটে।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: