মঙ্গলবার , ২২ মার্চ ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে / রাঙামাটি জেলা প্রশাসককে বিএনপির স্মারকলিপি

প্রতিবেদক
হিমেল চাকমা, রাঙামাটি
মার্চ ২২, ২০২২ ৬:৫৬ অপরাহ্ণ

দেশে নিত্য প্রয়োজনী পণ্যর মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও কমানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবীতে  রাঙামাটি জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেছে রাঙামাটি বিএনপির। মঙ্গলবার সকালে রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মামুন মিয়ার কাছে এ স্মারকলিপি তুলে দেন বিএনপি নেতারা।

এর আগে জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসক কার্যালয়ে যান বিএনপি ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।

স্মারকলিপিতে বলা হয় বর্তমান সরকার ভোট বিহীন সরকার হওয়ায় জনগণের কাছে কোন জবাবদিহি নেই। জবাব দিহিতা নেই বলে একটি সিন্ডিকেট  এ অনৈতিক কাজ করে যাচ্ছে। আজ  নিম্ন আয়ের মানুষ পথে বসেছে। কিন্তু সরকার কোন দায় নিচ্ছে না। সারা দেশে দুর্ভিক্ষের ছায়া প্রতিদিন বিস্তৃত হচ্ছে।

স্মারকলিপি প্রদানের সময় জেলা বিএনপির যুগ্ন সম্পাদক এ্যাভোকেট মামুনুর রশীদ মামুন, সাবেক জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু,  জাসাস জেলা সাধারণ সম্সপাদক কামাল হোসেনসহ বিএনপি সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: