শনিবার , ২২ জুলাই ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড পেলেন পুনাক সভানেত্রী রেহেনা ফেরদৌসি

প্রতিবেদক
মোঃ আক্তার হোসেন, দীঘিনালা, খাগড়াছড়ি
জুলাই ২২, ২০২৩ ৯:৪৪ পূর্বাহ্ণ

 

সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় ‘মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড-২৩’ পেয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা’র পুনাক সভানেত্রী জনাব রেহেনা ফেরদৌসি।

২১ জুলাই বিকালে ঢাকা’য় বিজয়নগর আয়োজিত হোটেল ৭১, মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩ সেমিনার অনুষ্ঠিত হয়। সামাজিক ও মানব সেবামূলক কাজের স্বকৃতি স্বরুপ “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২৩ পদে ভূষিত করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম, বাংলাদেশ প্রেস কাউন্সিল ও প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বিচারপতি এস.এম মুজিবুর রহমান।

উল্লেখ যে, পুনাক সভানেত্রী খাগড়াছড়ি পার্বত্য জেলায় যোগদানের পর হতে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো, পথ শিশু ও এতিমখানায় খাবার বিতরণ, শীত-বস্ত্র বিতরণ, সামাজিক ও মানব সেবামূলক কর্মকান্ডে নিজেকে জড়িয়ে মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।

পুনাক সভানেত্রী রেহেনা ফেরদৌসি বলেন, এই অর্জন আমার নয়, এই অর্জন খাগড়াছড়িবাসীর যাহারা আমাকে মানুষের পাশে দাঁড়াতে সহযোগীতা করেছেন। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‍‌যাহারা তাহাকে “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩” এ ভূষিত করেছেন। তিনি আরও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খাগড়াছড়িবাসী এবং পুনাক খাগড়াছড়ির সকল সদস্যদের প্রতি।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: